বাড়ি11th Issue, June 2015প্রতিবন্ধী শিশুদের নিয়ে রাজশাহী ক্রীড়া সমিতির চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রতিবন্ধী শিশুদের নিয়ে রাজশাহী ক্রীড়া সমিতির চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

 

রাজশাহী জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির আয়োজনে জেলার প্রতিবন্ধী শিশুদের নিয়ে দ্বিতীয় চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৫ অনুষ্ঠিত হয়। চিত্রাংকন প্রতিযোগিতা ৬ থেকে ১২ বছর বয়সী শিশুদের মাঝে কল্পনা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার শ্রবণ ও বাক প্রতিবন্ধী শিশু রূপা পারভিন এবং অনুর্ধ্ব ১৬ ছাত্র ছাত্রীদের প্রতিযোগিতায় একই সংস্থার মিম পারভিন প্রথম স্থান অর্জন করে নেয়।

 

এদিকে শারীরিক প্রতিবন্ধী শিশুদের ইভেন্টে মোঃ সুজন দ্বিতীয় স্থান অর্জন করেন এবং সংগীত প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেন মোঃ সালমান আরিফ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

এছাড়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রোটারিয়ান প্রফেসর ডঃ শামসুল আলম পিএইচএফ চার্টাড প্রেসিডেন্ট, রোটারী ক্লাব অব পদ্মা রাজশাহী এবং জনাব মোঃ রেজাউল হক, সুপারিনটেনডেন্ট পিটিআই, রাজশাহী। সভাপতিত্ব করেছেন রাজশাহী জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির সভাপতি ও রোটারিয়ান মোঃ মোজাম্মেল হক।

সর্বশেষ

চাকরি নামক সোনার হরিণ নিয়ে যখন তামাশা!

প্রতিবন্ধী মানুষের জব প্লেসমেন্ট সংক্রান্ত সহযোগিতার জন্য বাংলাদেশ বিজনেস এন্ড ডিজেবিলিটি নেটওয়ার্ক (বিবিডিএন) এর সাথে বি-স্ক্যান’র গত ২৩ ফেব্রুয়ারি, ২০২২ তিনমাসের একটি চুক্তি হয়।...

মাসিক আর্কাইভ

Translate | অনুবাদ