বাড়ি6th Issue, March 2014উপযোগী নয় ফতুল্লা স্টেডিয়ামও

উপযোগী নয় ফতুল্লা স্টেডিয়ামও

খলিলুর রহমান (নারায়ণগঞ্জ প্রতিনিধি)ঃ নারায়ণগঞ্জস্থ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম আন্তর্জাতিক মানের ভেন্যু হওয়া সত্বেও প্রতিবন্ধী ব্যক্তিদের খেলা উপভোগের সহায়ক কোন ব্যবস্থা নেয়া হয়নি। এ অবস্থাতেই আইসিসি প্রতিনিধিগণ ভেন্যু পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে গেছেন।

 

সূত্রমতে, স্টেডিয়ামে প্রতিবন্ধী ব্যক্তিদের অবাধে প্রবেশের কোন ব্যবস্থা রাখা হয় নি। নেই র‌্যাম্প, প্রতিবন্ধী বান্ধব টয়লেট, এমনকি হুইলচেয়ার নিয়ে বসার জন্য আলাদা গ্যালারীও। এদিকে, আসন্ন এশিয়া কাপ উদযাপন উপলক্ষ্যে মেরামতের কাজ প্রায় সম্পন্ন।

সরেজমিন পরিদর্শনে গেলে এ প্রতিবেদককে ভেতরে প্রবেশ করতে দেয়া হয় নি। তবে এ বিষয়ে ভেন্যু ম্যানেজার জনাব বাবুল আহমেদ ফোনে জানান, তিনি নতুন দায়িত্বপ্রাপ্ত বিধায় এ বিষয়ে অবগত নন। আশ্বস্ত করেন, শিগগিরই ক্রীড়া পরিষদের দৃষ্টি আকর্ষণ করবেন তিনি। যদি কোন নির্দেশনা আসে তবেই সেই অনুযায়ী ব্যবস্থা নিতে পারবেন।

সর্বশেষ

চাকরি নামক সোনার হরিণ নিয়ে যখন তামাশা!

প্রতিবন্ধী মানুষের জব প্লেসমেন্ট সংক্রান্ত সহযোগিতার জন্য বাংলাদেশ বিজনেস এন্ড ডিজেবিলিটি নেটওয়ার্ক (বিবিডিএন) এর সাথে বি-স্ক্যান’র গত ২৩ ফেব্রুয়ারি, ২০২২ তিনমাসের একটি চুক্তি হয়।...

মাসিক আর্কাইভ

Translate | অনুবাদ