বাড়ি12th Issue, September 2015জাতীয় ব্লাইন্ড ক্রিকেট দলকে সংবর্ধনা

জাতীয় ব্লাইন্ড ক্রিকেট দলকে সংবর্ধনা

 

চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ জাতীয় ব্লাইন্ড ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৮ সেপ্টেম্বর গণভবনে সংবর্ধনা প্রদানকালে শুভেচ্ছা উপহারসহ দলের প্রত্যেক খেলোয়াড়কে এক লক্ষ টাকা করে দেন প্রধানমন্ত্রী।

 

কলকাতার ভিজ্যুয়াল ইম্পেয়ার্ড ক্রিকেট এসোসিয়েশন অব বেঙ্গলের উদ্যোগে আয়োজিত ত্রিবঙ্গ মৈত্রী আন্তর্জাতিক ব্লাইন্ড ক্রিকেট টুর্নামেন্টে যুগ্মভাবে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ জাতীয় ব্লাইন্ড ক্রিকেট দল। কলকাতার ইডেন গার্ডেনে ফাইনালে দক্ষিণ বঙ্গ ব্লাইন্ড ক্রিকেট দলের মুখোমুখি হয় বাংলাদেশ দল। প্রবল বৃষ্টিতে আম্পায়াররা খেলাটি পরিত্যক্ত ঘোষণা করলে যুগ্মভাবে দুই দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। এর আগে বাংলাদেশ দল ২৩ রানে উত্তর বঙ্গ ব্লাইন্ড ক্রিকেট দলকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। খেলোয়াড়দের উৎসাহ প্রদানের জন্য মাঠে ছিলেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

 

বাংলাদেশ দলের বি-ওয়ান ক্যাটাগরি খেলোয়াড় শাহাদাত হোসেন সেরা ব্যাটসম্যান এবং বি-টু ক্যাটাগরি খেলোয়াড় খোরশেদ আলম সেরা ফিল্ডার নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ

চাকরি নামক সোনার হরিণ নিয়ে যখন তামাশা!

প্রতিবন্ধী মানুষের জব প্লেসমেন্ট সংক্রান্ত সহযোগিতার জন্য বাংলাদেশ বিজনেস এন্ড ডিজেবিলিটি নেটওয়ার্ক (বিবিডিএন) এর সাথে বি-স্ক্যান’র গত ২৩ ফেব্রুয়ারি, ২০২২ তিনমাসের একটি চুক্তি হয়।...

মাসিক আর্কাইভ

Translate | অনুবাদ